বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি গ্রামের বাবু শেখ (১৯) নামের এক যুবককের গলায় ফাস দেওয়া লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। থানা পুলিশ লাশ উদ্ধার করে বৃহস্প্রতিবার ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। বাবু শেখ খরসূতি গ্রামের মো. মিজানুর শেখের ছেলে। ঘটনার পর বাড়ির মালিক পলাতক রয়েছে।

বাবু শেখের চাচী জোসনা বেগম (৩৫) ও দাদা নইমুদ্দিন শেখ (৭৫) জানান, গত ১ মাস আগে বাবু শেখ একই গ্রামের জাফর শেখের নছিমনের ভ্যাটারি চুরি করে। সেই সূত্র গত মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে জাফর শেখের বাড়ির পাশ দিয়ে আসার সময় বাবু শেখকে ডেকে নিয়ে ঘরে আটকিয়ে রাখে। তার বাড়ির লোকজন তাকে আনতে গেলে জাফর শেখ তাকে না দিয়ে ফিরিয়ে দিয়ে বাবুকে আটকিয়ে রাখে। পরের দিন বুধবার (৯ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে জাফর শেখ বাবুর চাচী জোসনা বেগমকে ফোন করে বলে বাবু গলায় ফাস নিয়েছে।

প্রতিবেশি শিপ্লী বেগম (৩৫) বাবুকে জাফর শেখের সোয়ার ঘরের তালের ডাসার সাথে গলায় লাইলনের রশি দিয়ে ঝুলতে দেখে পরিবারের লোকজনের সহায়তায় বোয়ালমারী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং লাশটি বৃহস্প্রতিবার ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই কাজী আবুল বাশার বলেন, লাশ উদ্ধার করে বৃহস্প্রতিবার ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে লাশের গায়ে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যির কারন জানা যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।